প্রেয়সী
- মোহাম্মাদ নাঈম হোসেন ২০-০৫-২০২৪

এইযে! শুনছো কি? কথাকলি!
শোনো তবে, রূপকথার গল্প বলি !

তোমার দীপ্ত সুরে, ডাকনামেরা মন তীরে
থাকে পলক জুড়ে, মায়া সবটুকু ঘীরে।
তোমার মিঠে ডাকে, উচ্ছ্বসিত মন শাঁখে
প্রেম হৃদয়ে বাঁকে,রংধনু দুচোখে আঁকে।।।

তোমার নামে লেখা, ইচ্ছে সকল রেখা
কাজল চোখে দেখা,রঙিন স্বপ্ন আঁকা।
তোমার চোখের হাসি, মিঠে চন্দ্রিমা শশী
নয়নে নিবদ্ধ আরসি ,অতুল মন প্রেয়সী।।।

তোমার দেখার ঝলক,চেয়ে থাকা প্রান্তে
মুগ্ধতার এক পলক, ফিরে আসা বসন্তে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।